0
এর পূর্বের ধারাবাহিক পর্বে আমরা দেখেছিলাম কিভাবে একটি পাইওনিয়ার মাস্টার কার্ড এর জন্য আবেদন করতে হয় এবং কিভাবে পাইওনিয়ারকে ওডেস্কে পেমেন্ট মেথোড হিসেবে নির্বচন করতে হয়। আজকে পাইওনিয়ার এর ফী ও অন্যান্য আনুসঙ্গীক বিষয় নিয়ে আলোচনা করবো।
পাইওনিয়ার মাষ্টার কার্ড এর জন্য এপ্লাই করার পর ওরাই ডাক যোগে আপনার কার্ড আপনার বাসায় পৌছে দেওয়ার ব্যবস্থা করবে। এতে ২০-২৫ দিন সময় লাগবে। অনেক সময় বাংলাদেশী ডাক বিভাগের কল্যানে আপনার এপ্রুভ হওয়া মাস্টার কার্ড আপনার ঠিকানায় নাও পৌছাতে পারে। তাই আপনি চাইলে ফেডেক্স কিংবা ডিএইচএল এর মাধ্যমেও আনতে পারেন। ৩ দিনের মধ্যে কার্ড পেয়ে যাবেন। কিন্তু তার জন্য আপনাকে ৳৬০ ফী গুণতে হবে।
এটিএম থেকে সর্বনিম্ন উত্তোলন চার্জ $২। তাছাড়া আপনার মাস্টার কার্ডটির মাসিক চার্জ হচ্ছে $৩।আপনি বাংলাদেশের মাস্টার কার্ড চিহ্নিত যে কোন এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করতে পারবেন। এদের মধ্যে ডাচ-বাংলা বুথ, ব্র্যাক ব্যাংক বুথ, স্ট্যান্ডার্ড চার্টার্ড বুথ থেকে টাকা উত্তোলন করতে পারবেন।
তাছাড়া এই মাস্টার কার্ড দিয়ে আপনি অনলাইনে শপিংও করতে পারবেন। আপনি যদি মনে করেন যে এই পদ্ধতিতে টাকা বেশী কেটে নিচ্ছে তাহলে ভুল করবেন। আপনার ইনকাম যদি বেশী হয় তবে এটি আপনার গায়ে লাগবে না। এই পাইওনিয়ার কার্ড দিয়ে আপনি সবচেয়ে দ্রুত ও নিরাপদ উপায়ে আপনার টাকা হাতে পেয়ে যাবেন। আজ এ পর্যন্তই। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এ কামনায় শেষ করছি।

Post a Comment

 
Top