0
আবার ফিরে আসলাম সবার প্রিয় ওডেস্ক বাংলা টিউটোরিয়াল নিয়ে। গত পর্বে আমরা পেমেন্ট সিস্টেম কিভাবে সেট করতে হয় তা দেখেছিলাম। আজকে আমরা দেখবো কিভাবে একটা পাইওনিয়ার মাস্টার কার্ড এর জন্য আবেদন করতে হয়।
পাইওনিয়ার মাস্টার কার্ড পৃথিবীর যে কোন দেশে সাপোর্ট করে। তাই এটিই সর্বজন স্বীকৃত পেমেন্ট পদ্ধতি। কিন্তু কিভাবে আপনি একটি মাস্টার কার্ড এর মালিক হবেন। প্রথমে পাইওনিয়ার মাস্টার কার্ড এর ওয়েবসাইটে যান এবং দেখুন এটি আপনার দেশে সাপোর্ট করে কিনা।
এরপর ওডেস্ক একাউন্টে প্রবেশ করুন। ওয়ালেট ট্যাব এ যান এবং উইথড্রল মেথোড নির্বাচন করুন পাইওনিয়ার মাস্টার কার্ড। এখন পাইওনিয়ার এর ওয়েবসাইটে সাইন আপ লিঙ্ক দেখে এখানে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। এখানে আপনার কাছে আপনার নাম, জন্ম তারিখ, ঠিকানা, ফোন নাম্বার ইত্যাদি চাইবে। এগুলো ঠিক মত পূরণ করে সাবমিট করে দিন।


এখন যদি আপনি অটোমেটিকভাবে ওডেস্ক এর পেজে না গিয়ে থাকেন তাহলে পুনরায় ওডেস্ক এর উইথড্র মেথোড পেজ এ যান এবং “এনাবল পাইওনিয়ার” বাটন এ ক্লিক করুন। মাত্র চার দিনের মধ্যে আপনার পেমেন্ট পদ্ধতি পাইওনিয়ার হিসেবে নির্বাচিত হবে এবং কয়েক দিনের মধ্যে আপনার কার্ড আপনার ঠিকানা অনুযায়ী পৌছে যাবে। সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

Post a Comment

 
Top