0
আপনাদের সকলে দোয়ায় শুরু করতে যাচ্ছি আজকের পর্ব। আজকে আমি আলোচনা করবো পেমেন্ট মেথোড সিলেকশন ও ট্রানজেকশন নিয়ে। অর্থাৎ, কিভাবে টাকা পাবেন সেই পদ্ধতি নিয়ে।
ওডেস্ক থেকে টাকা পেতে হলে সবার প্রথমে সবার প্রথমে আপনাকে একটি পেমেন্ট পদ্ধতি নির্বাচন করতে হবে। এই কাজটি করতে হলে ওডেস্কে প্রবেশের পর আপনাকে ওয়ালেট অপশনে যেতে হবে। ওয়ালেট অপশনে দেখুন উইথড্র আর্নিংস অপশন। একটু ডানদিকে দেখুন সেট আপ উইথড্রল মেথোড। এখানে ক্লিক করুন। অনেকগুলো উইথড্র অপশন পাবেন। ওয়্যার ট্রান্সফার, পাইওনিয়ার ডেবিট কার্ড, স্ক্রীল (মানিবুকার্স), পেপ্যাল, ডিরেক্ট ডিপোজিট। এর যে কোন একটি সুবিধাকে আপনি বেছে নিতে পারেন। যেটি আপনার সুবিধা হবে। পেমেন্ট মেথোড নির্বাচন করা হয়ে গেলে উইথড্র বাটনে ক্লিক করুন। আবার আপনাকে একটি বক্স দেখানো হবে যেখানে বলা থাকবে কোন পদ্ধতিতে আপনি টাকা উঠাতে চাচ্ছেন। সেটি নির্বাচন করুন। এরপর টাকার পরিমাণ দিন এবং শেষে আবার উইথড্র দিন। তাহলেই আপনার টাকা আপনার নির্বাচিত পদ্ধতিতে চলে যাবে।


এবার আসি ট্রানজেকশনে। এর মাধ্যমে আপনি জানতে পারবেন কবে আপনি কত টাকা পেয়েছেন। কোন কাজের জন্য টাকা পেয়েছেন। কবে আপনি কত টাকা তুলেছেন ইত্যাদি ইত্যাদি। আজ এ পর্যন্তই থাক। সামনের পর্বে আমরা আলোচনা করবো কিভাবে পাইওনিয়ার মাস্টার কার্ড এর জন্য এপ্লাই করতে হয়। সাথে থাকার জন্য ধন্যবাদ।

Post a Comment

 
Top